aimatropawakhabor
সকাল
শরীয়তপুর, সোমবার, ০১ মার্চ, ২০২১ইং
aimatropawakhabor
শরীয়তপুর, সোমবার, ০১ মার্চ, ২০২১ইং
ব্রেকিং নিউজ
শিরোনাম
শিরোনাম    শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, করোনা মহামারির মধ্যেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের উন্নয়ন থেমে নেই।    পোনে ২শ কোটি মুসলমান যখন কাদ মিলাবে মুসলমানদের বিজয়ের নিশানা ওয়াশিংটনে উড়তে দেখা যাবে- পীরজাদা হানজালা    ১৫ই আগস্ট উপলক্ষে পাইকবাড়ি জামে মসজিদসহ সখিপুরের বিভিন্ন মসজিদে দোয়া এবং মিলাদ মাহফিল    আজ শরীয়তপুর জেলার সখিপুর থানা যুবলীগের আওতাধীন সখিপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়।    করোনার মহামারিতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে ৯ বছরের শিশু এবং যুবক আহত।    কুমিল্লার হোমনায় নতুন ত্রাণ কমিটি গঠন..    ঈদ কেনাকাটার জন্য খুলছে না বৃহত্তম দুই শপিং কমপ্লেক্স যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা শপিং কমপ্লেক্স    প্রতিদিনই ভাঙ্গছে পূর্বের রেকোর্ড গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে সর্বোচ্চ ৭৯০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে ভাইরাসটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৭১৯ জনে।   

করোনার মধ্যেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন থেমে নেই- নাহিম রাজ্জাক

২৪-জানুয়ারী-২০২১, সকাল ১১:৫৩     ৩৫

itpoka

অনলাইন ডেস্ক- শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, করোনা মহামারির মধ্যেও দেশের উন্নয়ন থেমে নেই। জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আওয়ামীলীগকে বার বার ক্ষমতায় আনতে হবে। ২০ জানুয়ারী বুধবার দুপুরে ডামুড্যা উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, করোনা মোকাবিলায় সরকার ২৩টি প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছে। এর মোট পরিমাণ ১ লাখ ২৪ হাজার ৫৩ কোটি টাকা। জিডিপির হার ক্রমাগত বেড়েছে। কোভিড-১৯ এর কারণে কিছুটা স্লথ হয়েছে। তারপরও এশিয়ার অনেক দেশের চেয়ে আমাদের জিডিপি অনেক ভালো। বর্তমানে জিডিপি ৫.২৪ শতাংশ। মাথাপিছু আয়ও বেড়েছে, বর্তমানে মাথা পিছু আয় ২০৬৬ মার্কিন ডলার। আমাদের রপ্তানি আয় ৪৩ বিলিয়ন মার্কিন ডলারে উন্নিত হয়েছে।
তিনি বলেন, আমাদের অভিষ্ট লক্ষ্য ২০৪১ সালে উপনীত হওয়া। আমাদের লক্ষ্য হলো ওই সময়ে উন্নত অর্থনীতির দেশে উন্নিত হওয়া। আমরা খুব শিগগিরই অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হব।
ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ এমারত হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সকল সদস্যগণ।


শরিয়তপুর

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত