aimatropawakhabor
সকাল
শরীয়তপুর, মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০ইং
aimatropawakhabor
শরীয়তপুর, মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০ইং
ব্রেকিং নিউজ
শিরোনাম

২০০১-২০০৫ এমপি ছিলো রাজ্জাক ভাই, আওয়ামী নেতা-কর্মীরা বাড়িতে ঘুমাতে পারে নাই- উপমন্ত্রী

১৫-ডিসেম্বর-২০১৯, রাত ৮:৫৪     ২২২৫

itpoka

জি.কে.সানজিদ/সম্পাদক :-

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপির সময় (২০০১-২০০৫) এই আসনের (শরিয়তপুর ২) এমপি ছিলেন প্রায়ত নেতা রাজ্জাক ভাই, কিন্তু আওয়ামীলীগের নেতা কর্মীরা বাড়িতে ঘুমাতে পারে নাই। এই যে উপস্থিত বীর মুক্তিযুদ্ধা হাবিবুর রহমান সিকদার,হুমায়ুন কবির মোল্লা ও  মরহুম মোস্তাফিজুর রহমান সরদার সহ এখানে উপস্থিত প্রত্যেকের গায়ে আঘাত করা হয়েছিল। সেই আঘাতকারীরা এলাকায়ই আছেন।  কিন্তু আমরা কোন প্রতিহিংসার রাজনীতি করছি না। তাঁদের সাথে আমরা কোন খারাপ আচরন করছি না। কারন মানবতার নেত্রী শেখ হাসিনা সুশাসন প্রতিষ্ঠার রাজনীতি করছেন।

 

রবিবার বিকালে শরীয়তপুরের সখিপুরে ৩জন মুক্তিযোদ্ধার নামে প্রায় ১৭ কোটি টাকায় ব্যয়ে ৩ টি সড়কের কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, গত বিশ বছরে যেই উন্নয়ন হয় নি, এই এক বছরে সখিপুর থানায় তা আমরা করতে সক্ষম হয়েছি। নড়িয়া উপজেলায় তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার কল্যানে আমরা ভবিষ্যতে রাস্তা, ঘাট, মসজিদ,মাদ্রাসা,কলেজ, ব্রিজ সহ আরো ব্যাপক উন্নয়ন করবো। সমনের তিন বছরে মধ্যে  স্বয়ংসম্পূর্ণ শরিয়তপুর জেলার প্রত্যেকটি উপজেলা আধুনিক করবো ইনশাল্লাহ। 

এসময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন,শরিয়তপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তি যুদ্ধা হাবিবুর রহমান সিকদার, উপদেষ্টা ইদ্রিস মাস্টার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, সহ-সভাপতি এমএ কাইয়ুম, জেলা পরিষদের সদস্য এবং সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি কোহিনুর সুলতানা দোলা, আনোয়ার হোসেন বালা, মুজাম্মেল হক মোল্যা, নাসির সরদার, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মানিক সরদার, সাংগঠিক সম্পাদক স্বপন সিকদার, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ সরদার সহ ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং স্থানীয় জনগন।


সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত